ভারতী ঘনিষ্ঠ দুই পুলিশ আধিকারিকের ফের সি আই ডি হেফাজত

0
870

পত্রিকা প্রতিনিধিঃ শুক্রবার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল মহকুমা আদালতে ভারতী ঘনিষ্ঠ ২ পুলিশ অাধিকারীককে তোলা হলে ফের ৫ দিনের সিঅাইডি হেফাজতের নির্দেশ দেয় ঘাটাল অাদালত।

পশ্চিম মেদিনীপুরের দাসপুরের এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে তোলাবাজির অভিযোগে অাজ ভারতী ঘোষের কেয়ার টেকার রাজ মঙ্গল সিংকে ঘাটাল অাদালতে তোলা হলে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয় অাদালত। অন্যদিকে সিঅাইডি হেপাজতে থাকা ভারতী ঘনিষ্ঠ দু’জন পুলিশ আধিকারিক প্রাক্তন ঘাটাল ওসি ও প্রাক্তন সি অাই ঘাটাল চিত্ত পাল ও শুভঙ্কর দে কে অাদালতে তোলা হলে ফের ৫ দিনের সিঅাইডি হেফাজতের নির্দেশ দেয় অাদালত। গ্রেপ্তারের অাগেই এই দুই পুলিশ অাধিকারিকের বাড়িতে তল্লাশি চালিয়ে হিসাব বহির্ভূত সোনা ও টাকা উদ্ধার করেছিল সিঅাইডি।
প্রাক্তন ওসি ও সি অাই এর কাছ থেকে সিঅাইডি হেপাজতে নেবার পর কোনরুপ কিছু উদ্ধার না হওয়ার জন্য জামিনের অাবেদন করেন কিন্তু সরকারি এপিপি শুভাশীস চক্রবর্তী বলেন, ১৬১ গোপন জবান বন্দি নেওয়া হয়েছে তার ভিত্তিতে কিছু তথ্য অাসতে পারে তার জন্য ফের ৮ দিনের হেপাজতের অাবেদন জানালে ৫ দিনের সিঅাইডি হেপাজত নির্দেশ দেন ঘাটাল অাদালতে এসিজেএম লীনা গোলদার।