ভর দুপুরে রাস্তায় পয়েন্ট ব্লাঙ্ক রেঞ্জে গুলি চালিয়ে হত্যা যুবকের, আতঙ্ক খড়গপুরে

0
983

পত্রিকা প্রতিনিধিঃ রেল শহর খড়গপুরের আই আই টি বাইপাশে গুলি চলার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। আজ দুপুর ১টা ২০ নাগাদ ঘটনাটি ঘটেছে বাইপাশের ওপর ভোকেশনাল ইনস্টিটিউটের কাছে। সামনেই পেট্রোল পাম্প, কিন্তু দুপুরে রাস্তা জনশুন্য হওয়ায় যুবককে গুলি করে দুষ্কৃতীরা পালিয়ে যায়। 

নিহত যুবকের কাছে থেকে পাওয়া ভোটার পরিচিত পত্র অনুযায়ী তার নাম সুদীপ্ত দাস (২৯), বাড়ি বেলদা থানার পুর্ব সাবড়া গ্রামে। পুলিশের তরফে জানাও হয়েছে, পথ চলতি মানুষ দেখতে পায় নীল জিন্‌স ও আকাশি টি-শার্ট পরা একটি যুবক পড়ে রয়েছে, অদুরেই তার সাদা রঙের স্কুটারটি দাঁড় করানো রয়েছে। স্থানীয় মানুষজন প্রথমে পথ দুর্ঘটনা ভেবে যুবককে তুলে গিয়ে জল ইত্যাদি দিয়ে শুশ্রূষার চেষ্টা করে, এরপরই তাঁদের নজরে আসের গলায় গভীর ক্ষত। সঙ্গে সঙ্গে একটি গাড়ি যোগাড় করে স্থানীয় খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠান তাঁরা ।

চিকিৎসকরা দ্রুততার সঙ্গে যুবককে আই সি সি ইউ তে নিয়ে অস্ত্রপ্রচারের উদ্যোগ নেয় কিন্তু শ্বাসনালিতে গুলিটে আটকে থাকায় অস্ত্রপ্রচারের পূর্বেই যুবকের মৃত্যু হয়। কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে তা নিয়ে এখনও কোনও সূত্র হাতে আসেনি পুলিশের তবে উদ্ধারকারী একজন ব্যাক্তি জানিয়েছে, আহত যুবকের মোবাইল ফোনে একটি কল এসেছিল যা স্থানীয় একজন রিসিভ করতেই অপর প্রান্তে প্রশ্ন আসে, মারা গেছে? প্যাটার্ন লক থাকায় সেই ফোন নম্বর কার জানা যায়নি তবে পুলিশ সেই ফোন বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে।

বেলা সাড়ে তিনটা অবধি পরিবারের কেউ হাসপাতালে এসে পৌঁছতে পারেননি। ঘটনাস্থল থেকে একটি নাইন এম এম পিস্তলের কার্তুজের খোল উদ্ধার হয়েছে। ঘাড়ের পেছন থেকে যুবককে গুলি করা হয়েছে যা শ্বাসনালীতে এসে আটকে যায়।

খবর পেয়ে ছুটে আসে সুদীপ্তর শশুর বাড়ির লোকেরা। সুদীপ্তর শ্বশুরবাড়ি দাঁতনে। মৃতের শ্যালক সুমন প্রধান জানিয়েছেন, গত শনিবার শ্বশুরবাড়িতে এসেছিলেন সুদীপ্ত। মঙ্গলবার সকালে খড়গপুর যাবেন বলে বাড়ি থেকে বেরিয়ে যান। দুপুরে খবর আসে, খড়গপুরে দুর্ঘটনায় আহত হয়েছেন সুদীপ্ত। জামাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে যখন খড়গপুরে আসেন সুদীপ্ত করের শ্বশুরবাড়ির লোকেরা, ততক্ষণে মারা গিয়েছেন তিনি।