রাখি বন্ধন উৎসবে মাতল গোটা শহর

0
742

পত্রিকা প্রতিনিধিঃ জেলা জুড়ে পালিত হল রাখিবন্ধন উৎসব। রবিবার জেলার সর্বত্রই বিপূল উৎসাহ উদ্দীপণায় সম্প্রীতির মেলবন্ধন রাখিবন্ধণ উৎসব হয়। এদিন জেলা পরিষদ কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রাখি বন্ধন উতসব অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন সুনীল কর। উপস্থিত ছিলেন বিদায়ী সভাপতি উত্তরা সিংহ হাজরা , বিধায়ক প্রদ্যোৎ ঘোষ, রমা প্রসাদ গিরি, নির্মল ঘোষ প্রমুখ। পথ চলতি মানুষকেও রাখি পরানো হয়।

এদিন ১৮ নম্বর ওয়ার্ড তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকে সরস্বতী দিবস পালন করা হয়। শহরের জগন্নাথ মন্দির চকে। পথ চলতি মানুষকে রাখি পরিয়ে লাড্ডু খাইয়ে সম্প্রীতির বার্তা প্রেরণ করা হয়। কর্মসূচিতে নেতৃত্ব দেন শক্তিপদ দাস অধিকারী, সূর্যকান্ত পালই, প্রদীপ অধিকারী, দেবাশিস সামন্ত, স্বর্ণেন্দু পারিয়াল সহ অন্যান্যরা।

এদিন ১৬ নওমর ওয়ার্ড মহিলা তৃণমুল কংগ্রেসের উদ্যোগে রাখি বন্ধন উতসব পালন করা হয়। উপস্থিত ছিলেন কাউন্সিলর কল্পনা মুখার্জী, আলপনা পন্ডিত, মৌসুমী মুখার্জী, মামনি দাঁ, মালা দে, ওয়ার্ড সভাপতি সুসময় মুখার্জী প্রমুখ।

এদিন ৯ নওমর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কর্ণেলগোলা চকে পথচলতি মানুষকে রাখি পরিয়ে মিষ্টিমুখ করানো হয়। কর্মসূচিতে ছিলেন কাউন্সিলর অনিল চন্দ্র দলবেরা, শংকর মাঝি, শেখ বসিরুদ্দিন, রনবীর দাস সহ অন্যান্যরা। এদিন পৃথকভাবে ৯ নম্বর ওয়ার্ড যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে গোলকুয়াচকে পথচলতি মানুষকে রাখি পরানো হয়ও মিষ্টি খাওয়ানো হয়। কর্মসূচিতে নেতৃত্ব দেন সৌরভ বসু। উপস্থিতি ছিলেন তৃণমূলের শহর সভাপতি বিশ্বনাথ পাণ্ডব, যুব তৃণমুলের জেলা সভাপতি রমাপ্রসাদ গিরি, আশিস কর, গোপাল সাহা প্রমুখ।

এদিন শহরের ২০ নম্বর ওয়ার্ডে তৃণমুলের পক্ষ থেকে জুগনীতলা চকে রাখী বন্ধন উৎসব পালন করা হয়। পথ চলতি মানুষকে রাখি পরানো হয়। উপস্থিত ছিলেন কাউন্সিলর হিমাংশু মাইতি, বিশ্বনাথ পান্ডব, স্নেহাশিস ভৌমিক, ড। নির্মলেন্দু দে, শক্তিপদ দাস অধিকারী প্রমুখ।

এদিন শহরের ২২ নম্বর ওয়ার্ড তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকে রাখি বন্ধন উৎসব পালন করা স্মৃতিকণা স্কুলের সামনে ইদ্গা মহল্লাতে। একে অপরকে রাখি পরিয়ে সম্প্রীতি অটুট রাখার আহ্বান জানানো হয়। শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি রাখি পরিয়ে মিষ্টিমুখ করানো হয় ওয়ার্ডবাসী ও পথচলতি মানুষকে। নেতৃত্ব দেন জেলা তৃণমুলের সাধারণ সম্পাদক সুজয় হাজরা। ওয়ার্ড সভাপতি বিশ্বজিৎ পালই, রোশনারা খাতুন, সুলেখা রায়, দেবব্রত মণ্ডল, টোটন মহাপাত্র, ঝন্টু রানা, রহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন এদিন কামারপাড়া রানা স্পোর্টিং ক্লাব এবং সুভাষ সংঘ ব্যামাগারের পক্ষ থেকেও রাখি বন্ধন উৎসব পালন করা হয়। এদিন ২২ নম্বর ওয়ার্ড মহিলা তৃণমুল এবং যুব তৃণমুল কংগ্রেসের উদ্যোগেও মোসলেম কুঠি চকের সামনে পথচলতি মানুষকে রাখি পরিয়ে রাখি বন্ধন উৎসব পালন করা হয়।