জেলার ৭টি পঞ্চায়েত সমিতিতে সভাপতি সহ সভাপতি হলেন তৃণমূলের সদস্যরা

0
630

পত্রিকা প্রতিনিধিঃ পূর্ব ঘোষণা মতোই মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার সমস্ত পঞ্চায়েত সমিতির সভাপতি এবং সহ সভাপতি নির্বাচনের প্রক্রিয়া সম্পন্ন হল। যে সমস্ত পঞ্চায়েত সমিতিতে নির্বাচন হয়েছিল সেই সব পঞ্চায়েত সমিতির মধ্যে এদিন সবং ছাড়া বাকি ৭টির সভাপতি ও সহ সভাপতি নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সবকটি পঞ্চায়েত সমিতিতে সভাপতি ও সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তৃণমূল সদস্যরা।

এদিন দাঁতন ১ পঞ্চায়েত সমিতি গঠন করল তৃণমূল কংগ্রেস। নবনির্বাচিত পঞ্চায়েত সমিতির সভাপতি হলেন অনন্ত মান্ডি। সহ সভাপতি হলেন প্রাক্তন শিক্ষা কর্মাধ্যক্ষ প্রণব পাত্র। এদিন ব্লক পার্টি অফিস থেকে মিছিল করে নির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস্যদের ব্লক অফিসে পৌঁছে দেন তৃণমূল কর্মীরা। এরপর একটি সভাও আয়োজন করা হয় ব্লক অফিসের সামনে। যেখানে দলে যোগ দেন দাঁতনের ৭ নম্বর আইকোলা গ্রামপঞ্চায়েতর জয়ী বিজেপি পঞ্চায়েত সদস্য জগন্নাথ শীট। সভায় বিজেপিকে তুলোধনা করেন ব্লক তৃণমুল সভাপতি তথা বিধায়ক বিক্রম চন্দ্র প্রধান।

এদিন দাসপুর ১ পঞ্চায়েত সমিতির সভাপতি হয়েছেন সুনীল ভৌমিক। সহ সভাপতি হয়েছেন অনিল দোলই। দাসপুর ২ পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ সভাপতি হয়েছেন যথাক্রমে প্রতিমা দোলই ও আশিস হুদাইত। গড়বেতা ২ পঞ্চায়েত সমিতিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মঞ্জু দুলে এবং সহ সভাপতি হয়েছেন স্মৃতিরেখা কিস্কু। ডেবরাতে সভাপতি হয়েছেন মৌসুমি মুড়া ও সভাপতি হয়েছেন রঞ্জন সিং। খড়গপুর ১ পঞ্চায়েত সমিতিতে সভাপতি হয়েছেন মায়া দোলই সহ সভাপতি হয়েছেন আরতি পাল।

অপরদিকে খড়গপুর ২ পঞ্চায়েত সমিতিতে সভাপতি হয়েছেন আংশু রহমান সহ সভাপতি হয়েছেন বিনয় রাজ। তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি জানিয়েছেন, পঞ্চায়েত সমিতিগুলির সভাপতি ও সহ সভাপতি নির্বাচন নিয়ে কোথাও কোনও গোলমাল হয়নি। দলীয় নির্দেশ মেনে পঞ্চায়েত সমিতির সদস্যরা নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করেছেন।