আগ্নেয়াস্ত্র দেখিয়ে মোবাইল ছিনতাই করে পালাতে গিয়ে ধৃত ২ দুষ্কৃতী

0
1271

পত্রিকা প্রতিনিধিঃ আগ্নেয়াস্ত্র দেখিয়ে এক ব্যাক্তির মোবাইল ছিনতাই করে পালাতে গিয়ে ধরা পড়ল তিন দুষ্কৃতী। জনতা তাদের গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। শুক্রবার হলদিয়ার ভবানীপুরের ঘটনা আরও তিনজনের খোঁজ চলছে।

জানা গিয়েছে, হলদিয়ার ভবানীপুরে অফিস যাওয়ার জন্য বাসস্ট্যান্ডে এক ব্যাক্তি দাঁড়িয়েছিলেন। ফনে কথা বলছিলেন। অভিযোগ, আচমকাই বাইকে তিন যুবক এসে চড়াও হয়। ওই ব্যাক্তির মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মোবাইল ফোন কেড়ে পালাতে যায় তিনজন। ঐ ব্যাক্তি চেঁচিয়ে উঠলে এক সাইকেল আরোহী এই দৃশ্য দেখতে পেয়ে নাটকীয়ভাবে নিজের সাইকেল তুলে ছুড়ে মারেন ঐ দুষ্কৃতীদের দিকে। নিয়ন্ত্রন হারিয়ে বাইক থেকে পড়ে গেলে তিনজনকেই ধরে ফেলে স্থানীয়রা। এরপর গণধোলাই দেওয়া হয়। ভবানীপুর থানার পুলিশ এসে গ্রেফতার করে সুব্রত মণ্ডল, শুভঙ্কর গুড়িয়া ও উত্তম পড়ুয়া নামে ঐ তিন যুবককে। মোবাইল ও আগ্নেয়াস্ত্রটি উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর ঐ তিনজন দীর্ঘদিন ধরে চুরি ছিনতাইয়ের সঙ্গে যুক্ত। 

এদিকে কয়েকমাস ধরে শিল্প শহর হলদিয়ায় ছিনতাইবাজদের বাড়বড়ন্তে অতিষ্ঠ সাধারণ মানুষ। পুলিশের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ার অভিযোগ উঠেছে একাধিকবার। এদক্সিন ঘটনাস্থলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়।