জঙ্গলমহলে ঝাড়ু হাতে সাফাই অভিযানে যৌথ বাহিনী

0
817
লালগড়ে যৌথবাহিণীর কর্মসূচি

পত্রিকা প্রতিনিধিঃ সি আর পি এফ-এর ৫০ নম্বর ব্যাটেলিয়নের উদ্যোগে শুক্রবার একাধিক জায়গায় সাফাই অভিযান করা হয়। লালগড়ের এস আই চক, নার্সিং কলেজ চত্ত্বরের চারপাশ পরিষ্কার করা হয়। উপস্থিত ছিলেন কমাড্যান্ট আর কে শর্মা, ডেপুটি কমাড্যান্ট বি বি ভক্তা সহ অন্যান্য আধিকারিকরা। স্বচ্ছ ভারত অভিযানকে সামনে রেখে ঐ কর্মসূচি বলে উদ্যোক্তারা জানিয়েছেন।

অন্যদিকে গোয়ালতোড়েও স্বচ্ছতা অভিযানে যোগদান করল যৌথ বাহিনীর জওয়ানরা। এদিন ৬৬ নম্বর ব্যাটেলিয়নের কাদশোল ক্যাম্পের জওয়ানদের এই কর্মসূচিতে শালুকা গ্রামে স্বচ্ছতা অভিযান চালান তারা।

ঝাড়্গ্রাম জেলাতেও এই ধরনের স্বচ্ছতা অভিযানে যোগদান করেছেন যৌথ বাহিনীর জওয়ানরা। এদিন ১৪৮নং ব্যাটেলিয়নের জওয়ানরা এই স্বচ্ছতা কর্মসূচিতে অংশ নেয়। জওয়ানরা ঝাড়গ্রামের বিভিন্ন এলাকার জঞ্জাল পরিস্কার করেন। এই কর্মসূচিতে অংশগ্রহন করেন কমান্ড্যান্ট আনন্দ ঝাঁ, ডেপুটি-কমান্ড্যান্ট বি এন মিনা, ডেপুটি-কমান্ড্যান্ট অ্যান্ড ফোর্স পার্সোন্যাল এস কে মাজি সহ অন্যান্য আধিকারীকরা।

জাওয়ানদের এই কর্মসূচিতে খুশি জঙ্গলমহলবাসী। জঙ্গলমহলবাসীকে স্বচ্ছতা সম্পর্কে সচেতন করতে যৌথবাহীনির এই স্বচ্ছতা অভিযান কর্মসূচি অত্যন্ত প্রশংসনীয়।

গোয়ালতোড়ে যৌথবাহীনির স্বচ্ছতা অভিযান
ঝাড়গ্রাম শহরের যৌথবাহিণীর কর্মসূচী