হোম থেকে পালিয়ে যাওয়া তিন কিশোরের মধ্যে উদ্ধার দুই

0
129
পত্রিকা প্রতিনিধিঃ হোম থেকে পালিয়ে যাওয়া তিন কিশোরের মধ্যে আজ দুজনকে উদ্ধার করল পুলিশ। গতকাল তাদের খড়গপুর স্টেশন থেকে উদ্ধার করা হয়। আজ উদ্ধার হওয়া কিশোরদের হোম কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়েছে।
পশ্চিম মেদিনীপুরের ডেবরা হোম থেকে গত ২২ সেপ্টেম্বর ভোরে জানালার রড কেটে পালিয়ে গিয়েছিল তিন কিশোর। তার প্রায় দশ দিনের মাথায় অর্থাৎ গতকাল ভোররাতে দু’জনকে খড়গপুর স্টেশন থেকে উদ্ধার করা হয়। ওই তিন কিশোর হল সোনু নায়েক, জীতু সিং এবং মিমো ঘোষ। উদ্ধারের পাশাপাশি তাদের কাছ থেকে পাওয়া যায় ডেনড্রাইট, একশো টাকার নোট এবং রুমাল। হোম কর্তৃপক্ষের দাবি, তারা নেশাগ্রস্ত ছিল। বেশ কিছুদিন ধরে তারা মাদকাসক্ত হয়ে পড়েছিল বলে হোমের সভাপতি ত্রিদিব দাস জানিয়েছেন।                        
অপরদিকে উদ্ধার হওয়া দুই কিশোর জানায়, তাদের হোমে থাকতে ভালো লাগছিল না। দশদিন ধরে টেনসার পাত দিয়ে তারা জানালার রড কেটেছিল। তারপর তারা পালিয়েছিল। তবে হোমে থাকাকালীন তারা গান বাজনাও শিখেছিল। পলাতক তিন কিশোরের মধ্যে দু’জনকে উদ্ধার করা গেলেও এখনও একজনকে উদ্ধার করা যায়নি। তার খোঁজ চালাচ্ছে হোম কর্তৃপক্ষ। তাদের আশা, খুব শিগগিরই ওই কিশোর ধরা পড়বে।